নিজস্ব প্রতিবেদকঃ
পাবনার চাটমোহরে অবসরপ্রাপ্ত মহিলা স্বাস্থ্যকর্মী ও একজন গৃহবধু আত্মহত্যা করেছেন।

শনিবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শাহাপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা খাতুন এবং শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামের বিষ্ণ পদ হালদারের স্ত্রী আলো রানী আত্মহত্যা করে।

জানা গেছে, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের সাহাপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী, অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী সেলিনা খাতুন শুক্রবার রাতে তিনি কীটনাশক পান করেন। স্বজনরা তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে পাবনা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

অপরদিকে, নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামের বিষ্ণ পদ হালদারের স্ত্রী আলো রানী নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। ধারণা করা হচ্ছে, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময়ে তিনি তার শয়ন কক্ষের ফ্যানের সাথে শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সেলিনা খাতুনের বিষয়ে পাবনায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আলো রাণী হালদারের মৃত দেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *