নিজস্ব প্রতিবেদকঃ
চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নে করোনাকালে অসহায় মানুষের পাশে দাড়ালেন বিশিষ্ট ব্যবসায়ী, নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক জননেতা মোঃ মকবুল হোসেন।
৫মে বুধবার ইউনিয়নের নিমাইচড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিজে ঘুরে ঘুরে মহামারি করোনাকালে গরিব ও অসহায় মানুষদের ত্রাণ হিসেবে বিভিন্ন খাদ্যসাগ্রী বিতরন করেন। করোনাকালীন সময়ে ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে এলাকাবাসীর খোজ খবর নিলেন ও অসহায় প্রায় ২ হাজার লোকদের মাঝে নগদ টাকা, চাউল, ডাউল, চিনি ও সেমাই বিতরন করেন। এছাড়া যাকাত হিসেবে প্রায় ১ হাজার অসহায় নারী ও পুরুষদের শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।
ত্রাণ ও যাকাত প্রদান সময় উপস্থিত ছিলেন, মোঃ মিজানুর রহমান মাস্টার-সহ-সভাপতি নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগ, কামাল হোসেন বিপ্লব-যুগ্ম সাধারণ সম্পাদক নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, আলহাজ্ব আফসার আলী অবসরপ্রাপ্ত সহঃ প্রধান শিক্ষক ও অবসরপ্রাপ্ত শিক্ষক মোক্তার হোসেন, হান্ডিয়াল প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম রনি, এএসআই শামীম হোসেন-হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্র প্রমুখ।।
প্রকাশ থাকে যে, গত বছরেও করোনাকালীন সময়ে মকবুল হোসেন অসহায়দের পাশে দাড়িয়েছেন ও বিভিন্ন ত্রাণ সামগ্রী প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *