পাবনার চাটমোহর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। চাটমোহর উপজেলাকে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রতি মাসে এই ধরনের সভার আয়োজন করা হয়। এতে প্রশাসনের সকল কর্যক্রম যথাযথভাবে তদারকি করা হয়।

নিজস্ব প্রতিবেদকঃ

পাবনার চাটমোহর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। চাটমোহর উপজেলাকে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রতি মাসে এই ধরনের সভার আয়োজন করা হয়। এতে প্রশাসনের সকল কার্যক্রম যথাযথভাবে তদারকি করা হয়।
সোমবার (১৯ জুলাই) সকাল ১০ টা ৩০ মি: উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় ঈদুল আজহার জামায়েত নামাজ ,মাদক,বাল্যবিয়ে, করোনা ভাইরাস প্রতিরোধ ,ব্যবসায়ীদের বিষয়ে আলোচনা করা হয়।
সভায় বক্তারা করোনাভাইরাস (কোভিড-১৯) এর স্থানীয় পরিস্থিতি ও মুসল্লিদের জীবন-ঝুঁকি বিবেচনা করে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক ঈদুল আজহার জামায়াত মসজিদে আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেন ।
সভায় উপস্থিত ছিলেন
উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইছাহক আলী মানিক,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)শারমিন ইসলাম।ইউ,পি,চেয়ারম্যান মো: আজাহার আলী
ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী। উপজেলা পরিষদের কর্মকর্তবৃন্দ , চাটমোহর
থানার এসআই আবুল কালাম আজাদ
প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাবেক প্রেসক্লাব সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক,প্রকাশক মো: হেলালুর রহমান জুয়েল, ,চাটমোহর রিপোর্টার্স ইউনিটির সভাপতিও সাপ্তাহিক সময় অসময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে,এম, বেলাল হোসেন স্বপন। চাটমোহর চাটমোহর রিপোর্টার্স ইউনিটি ও অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং সময় সংবাদ বিডির সম্পাদক ও প্রকাশক শেখ সালাউদিন ফিরোজ ,প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *