মোঃ তারিক হোসেন, চারঘাট রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী চারঘাট পৌরসভা সকল ওয়ার্ডের মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন চারঘাট পৌরসভার গণমানুষের নেতা, অসহায় গরীব দুখী মেহনতী মানুষের আস্থাভাজন জনদরদি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক , সাবেক চারঘাট উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি, সাবেক চারঘাট থানা যুবদলের সাধারণ সম্পাদক, বর্তমান চারঘাট পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সম্মানিত সদস্য জনাব মোঃ নজমুল হক ।

এরই ধারাবাহিকতায় আজ ৫ মে, চারঘাট পৌরসভা ৪ নং ওয়ার্ডের আসকোরপু অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন,

এভাবেই পৌরসভার পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে থাকবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, চারঘাট পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব জনাব মোঃ সেন্টু ইসলাম, সাবেক চারঘাট পৌর যুবদলের সভাপতি জহুরুল ইসলাম , এবং চারঘাট পৌর যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান, চারঘাট পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ন আহবায়ক তাওহিদ ইসলাম সাবেক কমিশনার আক্তার হোসেন, সহ অত্র ওয়ার্ডের নেতৃবৃন্দ।

স্থানীয় একজন, মোছাঃ মুনাফা বেগম বলেন, বর্তমান করোনাকালীন মহামারী সময় খাদ্য সামগ্রী হাতে পেয়ে মানুষ খুব খুশি হয়েছে, তিনি আরও বলেন যে কেউ কোনো কিছু দিক না দিক অন্তত প্রতিবছর এই সময়ের দিকে আমরা চেয়ে থাকি। আল্লাহ তাকে দীর্ঘজীবী করুক এবং বারবার আমাদের মাঝে সাহায্য-সহযোগিতা করার তৌফিক আল্লাহ্ তাকে দেন এই দোয়াই করি ।

মোঃ নাজমুল ইসলাম বলেন, আমি এভাবেই সাধারন জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করে রাখতে চাই আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন চারঘাট পৌর বাসীর পাশে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *