দেবিগঞ্জ প্রতিনিধি : চিলাহাটিতে কর্মরত বিভিন্ন দৈনিক,সাপ্তাহিক ও অনলাইন পত্রিকা ইয়ুথ সাংবাদিকদের নিয়ে চিলাহাটি ইয়ুথ সাংবাদিক ফোরাম- এর ২০২১-২০২২ মেয়াদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষে আজ শুক্রবার (১ অক্টোবর) বাংলাদেশ কম্পিউটার এডুকেশন (বিসিই) হলরুমে এক সভার আয়োজন করা হয়। সভায় আপেল বসুনীয়ার সভাপতিত্বে ও ওমর ফারুক লিটন এর পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আজকালের খবর/হেমন্ত টিভি চিলাহাটি প্রতিনিধি আপেল বসুনীয়াকে সভাপতি ও দৈনিক মাতৃজগত চিলাহাটি প্রতিনিধি শাদাত হোসেনকে সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের চেতনার প্রতিনিধি তারিকুল ইসলাম বাবুকে সাংগঠনিক সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট চিলাহাটি ইয়ুথ সাংবাদিক ফোরাম’র কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- দৈনিক প্রতিদিনের কাগজ চিলাহাটি প্রতিনিধি বখতিয়ার ইবনে জীবনকে সহ-সভাপতি, চিলাহাটি ওয়েব ডটকম স্টাফ রিপোর্টার রনি ইসলামকে সহ-সাধারণ সম্পাদক, সাপ্তাহিক কলম জমিন চিলাহাটি প্রতিনিধি নাহিদ হাসান অয়ন বসুনিয়াকে কোষাধ্যক্ষ, জলঢাকা নিউজের ওমর ফারুক লিটনকে কার্যনির্বাহী কমিটির প্রথম নির্বাহী সদস্য ও যমুনা নিউজ ডটকমের প্রতিনিধি রাব্বি হাসান, চিলাহাটি ওয়েব ডটকম এর ভিডিও রিপোর্টার রবিউল সানিকে সদস্য করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Leave a Reply