আব্দুল জাহির মিয়াঃচুনারুঘাট প্রতিনিধি ঃ হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম’র নিজস্ব উদ্যোগে চুনারুঘাট উপজেলার কালেঙ্গা পাহাড়ের আদিবাসী ও বস্তির প্রায় দুই শতাধিক লোকজনদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ উপকরণ বিতরণ করা হয়েছে । মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কালেঙ্গা রেঞ্জের বাংলোতে নিজ হাতে এসব শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম।

শীতবস্ত্রের মধ্যে ছিল ৭০টি কম্বল ৪০টি সুয়েটার এবং শিক্ষা উপকরণের মধ্যে ছিল ৯০টি খাতা। কনকনে শীতে হঠাৎ কম্বল ও শিক্ষা উপকরণ পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়ে আদিবাসী ও বস্তির লোকেরা।এ সময় তারা পুলিশ সুপারের প্রতি সন্তোষ প্রকাশ করেন।এসব বিতরণকালে বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম বলেন,

নিজের পায়ে দাঁড়ান। সুশিক্ষা গ্রহণ করে এগিয়ে যেতে হবে।বসে থাকলে চলবে না।সকল প্রকার অপরাধ কর্মকান্ড থেকে নিজেকে রক্ষা করে আগামী দিনের জন্য তৈরী হতে হবে। উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম পিপিএম সেবা, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ,এসআই মোঃ মুসলিম উদ্দিন, বিট কর্মকর্তা শ্যামাপদ মিশ্র, কালিয়াবাড়ি ত্রিপুরা পুঞ্জির হেডম্যান বিনয় দেববর্মা, হেডম্যান নরেশ দেববর্মা প্রমুখ।
উল্লেখ্য হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা প্রতিবারের ন্যায় এবারও গরীব-অসহায় এর মধ্যে তীব্র শীতে গরম কাপড় বিতরণ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *