স্টাফ রিপোর্টারঃ চুনারুঘাটের শিক্ষামূলক সংগঠন সৃজনশীল মেধাবিকাশের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদ উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১১ মে) সকাল এগারটায় চুনারুঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সৃজনশীল মেধাবিকাশের সভাপতি সাইফুর রাব্বির সভাপতিত্বে ও সাঃ সম্পাদক তোফাজ্জল মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৃজনশীল মেধাবিকাশের আজীবন সদস্য নুরুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সাঃ সম্পাদক আব্দুস সামাদ আজাদ৷

সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন সৃজনশীল মেধাবিকাশের প্রতিষ্ঠাতা সদস্য অসীম কুমার শীল, সাংগঠনিক সম্পাদক সুলাইমান আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আহমেদ রায়হান, দপ্তর সম্পাদক আমিনুল হাসনাত ফাহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ রতন, কার্যনির্বাহী সদস্য রফন আনী মনির, সাধারণ সদস্য শেখ শাকিল, শাহনুর কবীর চৌধুরী সহ আরো অনেকেই।

উল্লেখ্য, সৃজনশীল মেধাবিকাশের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানটিতে ছফিনা- নূর ফাউন্ডেশনের পক্ষে আর্থিক সহযোগিতা করেছেন লন্ডন প্রবাসী বিশিষ্ট দানবীর মমিন আলী ও সৃজনশীল মেধাবিকাশের আজীবন সদস্য নুরুল কালাম আজাদ। এই উদ্যোগের মধ্য দিয়ে প্রায় অর্ধশত অসহায়দের পাশে ঈদ উপহার দিয়ে সহযোগিতা করেছে সৃজনশীল মেধাবিকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *