চুনারুঘাট প্রতিনিধিঃ”আপনার ওসি আপনার বিটে” শিরোনামে চুনারুঘাট থানা পুলিশের ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছে। এখন থেকে প্রতি সপ্তাহে উপজেলার প্রতিটি ইউনিয়নের বিট পুলিশিং কার্য্যালয়ে ওসি নিজে বসে ভুক্তভোগি জনসাধারণেরর অভিযোগ শুনবেন এবং সাথে সাথে ব্যবস্থা নিবেন।

এ উপলক্ষে (১৩ জানুয়ারী) বুধবার সকালে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন বিট পুলিশিং কার্য্যালয়ের জনসাধারণেরর অভিযোগ শুনেন চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ।

এ সময় অর্ধশতাধিক লোক উপস্থিত হয়ে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।তাৎক্ষনিক ওসিসহ উপস্থিত সকলকে নিয়ে ৩ টি বড় সমস্যা সমাধান করা হয়।অন্যান্য অভিযোগ গুলো সপ্তাহের প্রতি মঙ্গলবার পর্য্যালোচনা করে ব্যবস্থা নেয়া হবে।

ইউনিয়ন অফিসে ওসি নিজে এসে বসে জনগনের সমস্যা সমাধান ও আইনানুগ ব্যবস্থা নেয়ায় সাধারণ মানুষ খুবই খুশি।এতে যেমন থানায় নিগে মামলা করতে দীর্ঘসূত্রীতা হয় না,তেমনি টাকা পয়সার খরচের কোন জামেলা নেই।নেই দালালদের দৌড়াত্ম। আশা করা যায় তাদের এই উদ্যোগে জনসাধারণ আশানুরূপ ফল পাবে।

এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজি আঃ রহমান আজাদ,আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলা উদ্দিন,উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান,সমাজ সেবক দুলাল মেম্বার,শামসুল আলম ফুল মিয়া, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু ও সাংবাদিক আব্দুল জাহির মিয়া।

মামলা গুলো সংগ্রহ ও উপস্থাপন করেন আহম্মদাবাদ বিট পুলিশিং অফিসার এসআই দেওয়ান সম্রাট ও কামাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *