অালিফ হোসেন চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃ

অদ্য ০৭.১১.২০২১ খ্রিস্টাব্দ তারিখ সকাল ০৮:৩০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক কীট প্যারেড অনুষ্ঠিত হয়।সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয় সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষ প্যারেড পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার মহোদয় প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয় প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করেন। প্যারেডের মান অধিকতর ভাল ও অফিসার ফোর্সের ফিটনেস ধরে রাখার জন্য নিয়মিত ভাবে প্যারেড অনুশীলন করার নির্দেশ প্রদান করেন।
পরিশেষে, জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে অদ্য ০৭.১১. ২০২১ খ্রিঃ তারিখ সকাল ১১:০০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিলসেডে নভেম্বর/২০২১ মাসের মাসিক “কল্যান সভা” অনুষ্ঠিত হয়। জেলার শ্রেষ্ঠ পারফরমেন্সকারী ১৫জন বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন। জেলার সকল পর্যায়ের অফিসার ফোর্সদের সুবিধা- অসুবিধা আলোচনা সহ গত মাসের কল্যাণ সভায় উপস্থাপিত সকল সমস্যা সমাধান করতঃ গৃহীত পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান, সকল অফিসার ইনচার্জগন, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, থানা, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার-ফোর্সগন।

Leave a Reply