অালিফ হোসেন চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অদ্য ১৮.১১. ২০২১ খ্রিঃ তারিখ বেলা ১২:০০ঘটিকায় সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম এঁর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়, কনফারেন্স রুমে অক্টোবর/২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি, ভাড়াটিয়ার তথ্য পূরণ ও আইন- শৃঙ্খলা রক্ষাসহ অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। এ সময় পুলিশ সুপার মহোদয় ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, ভাড়াটিয়ার তথ্য পূরণ, মামলা নিষ্পত্তি এবং জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করেন। সকল অফিসার- ফোর্সদের অধিক মনোযোগ সহকারে অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে পালনের আহ্বান জানান।

পরিশেষে পুলিশ সুপার মহোদয় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান, প্রার্থী, প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ চুয়াডাঙ্গাবাসী সকলের সহযোগীতা কামনা করেন। নির্বাচনে বিশৃঙ্খলাকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইউনিয়ন নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য এবং সকলকে ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।

উক্ত কল্যাণ ও অপরাধ সভায় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আনিসুজ্জামান সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও -১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ফোর্সবৃন্দ।

Leave a Reply