মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, শোক র‌্যালী, আলোচনা সভা, ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত ও গরীব-দুঃস্থ ৬০০ মানুষের মাঝে খাবার বিতরণের মাধ্যমে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে তাজ ফাউন্ডেশন।

এ উপলক্ষে রোববার উপজেলার আলকরা ইউনিয়নের দক্ষিণ লাটিমী গ্রামে কাজী রফিকুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তাজ ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ড ও করোনা গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক লায়ন কাজী রফিকুল ইসলাম।

ডা. আরিফুল ইসলাম বিপ্লবের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান, মাস্টার আনোয়ার হোসেন, এডভোকেট শাহজালাল, জেলা কৃষকলীগের সদস্য খলিলুর রহমান, সাবেক ছাত্রনেতা আওরঙ্গজেব, ব্যবসায়ী জামাল উদ্দিন, মো: আলী, বাবুল মিয়াজী, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে ডেসওয়া ট্রাস্ট কুমিল্লা শাখার পক্ষ থেকে লায়ন কাজী রফিকুল ইসলামকে সম্মাননা স্মারক ও একটি বাঁধাই করা ফটো প্রদান করেন সংগঠনের সভাপতি সার্জেন্ট অব: হাবিবুর রহমান, সেক্রেটারী খায়রুল বাশার, সিনিয়র সহ-সভাপতি অব: সিনিয়র ওয়ারেন্ট অফিসার সিরাজুল ইসলাম, সহ-সভাপতি অব: সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবুল হাশেম, যুগ্ম প্রচার সম্পাদক গাজী জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *