মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: আসন্ন ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত নৌকার মাঝি হলেন উপজেলা আ’লীগের প্রভাবশালী সদস্য কনকাপৈত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো: জাফর ইকবাল। তাঁর মনোনয়ন প্রাপ্তিতে কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষরিত ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড কর্তৃক প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মো: জাফর ইকবালকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপিকে ধনবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে কনকাপৈত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল ফরিদ ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মজুমদার শাকিল বলেন, আমরা খুবই আনন্দিত। বিগত পাঁচ বছর চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি আমাদের ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে গেছেন। এতে তিনি সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। পূণরায় তিনি নির্বাচিত হলে ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো শেষ করতে এবং জনগণের প্রত্যাশা পূরণে কাজ করবেন।

এ বিষয়ে কনকাপৈত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো: জাফর ইকবাল বলেন, কনকাপৈত ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রদান করায় বাংলাদশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা ও বিশ্বাসের শেষ ঠিকানা, সাবেক সফল রেলপথ মন্ত্রী, প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি মহোদয়ের প্রতি রইলো কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা। আ’লীগ ও অঙ্গ-সংগঠনকে সু-সংগঠিত করতে প্রিয় নেতার নির্দেশে কাজ করেছি। আমি বিগত দিনে সবসময় ইউনিয়নের সাধারণ মানুষের পাশে ছিলাম। আবারও চেয়ারম্যান নির্বাচিত হলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কনকাপৈত ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরে কাজ করবো। আমি সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই।

Leave a Reply