মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও সাবেক রেলপথমন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র দিকনির্দেশনায় করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুস্থ-অসহায় ১ হাজার ১৪২ পরিবারের মাঝে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ভিজিএফ চাল ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে কাশিনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার এস এম মনজুরুল হক।

কাশিনগর ইউপি চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে ও কাশিনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জোবায়ের হোসেন, উপজেলা সহকারী শিক্ষা ও ট্যাগ অফিসার জীবন কানাই সরকার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাশিনগর ইউপির প্যানেল চেয়ারম্যান আলমগীর হোসেন, সদস্য শামসুল আলম, আব্দুল ওয়াদুদ, আব্দুর রশিদ, ছালেহ্ আহমেদ, রাসেল মাহমুদ টিটু, জামাল উদ্দীন মিজান, প্যানেল চেয়ারম্যান ফাতেমা আক্তার মুন্নি, ইউপি সচিব শফিকুল ইসলাম, ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুস্থ-অসহায় ৯৬২ পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র বিশেষ সুপারিশে কুমিল্লা জেলা প্রশাসকের বরাদ্দে ১৮০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply