মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: আজ ৩০ এপ্রিল শুক্রবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকসার গ্রামের বিশিষ্টজন, কাজী মার্কেটের সাবেক ব্যবসায়ী, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব কাজী মো: ইব্রাহীমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

কাজী ইব্রাহীমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে উনার আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে চৌদ্দগ্রামের সর্বস্তরের জনগণ সহ সকলের কাছে দোয়া চেয়েছেন তার ছেলে কে. এম. মনিরুজ্জামান মনির। তিনি বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধিনস্ত একটি সংস্থায় কর্মরত আছেন।

কাজী ইব্রাহীমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে উনার আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করে গভীর সমবেদনা জানিয়েছেন চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সাংসদ, সাবেক রেলপথ ও ধর্মমন্ত্রী মো: মুজিবুল হক এমপি সহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বিশিষ্টজন মরহুম কাজী ইব্রাহীমের স্মৃতিকে ধরে রাখতে এবং কাজী ইব্রাহীমের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ও শ্রদ্ধাস্বরূপ স্থানীয়দের আবেদনের প্রেক্ষিতে সরকারীভাবে কাজী মার্কেট-সুজাতপুর-নোয়াপুর সড়ককে কাজী ইব্রাহীম সড়ক নামকরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *