চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে সামজিক সংগঠন ‘আনন্দ সংঘ’ এর উদ্যোগে করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) রাতে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আল আমিন রাসেল।

আনন্দ সংঘের কেন্দ্রীয় সমন্বয়ক মু.সফিউল ইসলাম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, আনন্দ সংঘের সমন্বয়ক তৌহিদুল আযম বাবু, মাহবুবুল আলম ডালিম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, মো: আনিসুর রহমান, এম এ আলম, আনন্দ সংঘের সমন্বয়ক আব্দুল্লাহ ফারভেজ, ফয়সাল আহম্মেদ শাকিল, জাকির হোসেন, টিম লিডার আব্দুল্লাহ আল মাসুদ, ওসমান গণি, সাঈদ মজুমদার, নাহিদ পাটোয়ারী, হোসাইন আহম্মেদ, সদস্য মো: ইউনুস, আইন উদ্দীন মাসুদ, মো: রিফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেল বলেন, ‘চৌদ্দগ্রামে প্রতিদিনই আশঙ্কাজনকহারে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এখন অবস্থা এমন যে, আলমিরা ভর্তি টাকা থাকলেও অক্সিজেন পাওয়া যাচ্ছে না। দেশে চলমান করোনা মহামারির এই ক্রান্তিলগ্নে একমাত্র আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আনন্দ সংঘ আজ অক্সিমিটার ও অক্সিজেনভর্তি ৫টি সিলিন্ডার দিয়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে। কয়েকদিনের মধ্যে আরও ৫টি সিলিন্ডারের ব্যবস্থা করা হবে ইন্ শা আল্লাহ্। এ জন্য সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা প্রয়োজন’।

এদিকে ফ্রি অক্সিজেন সেবা গ্রহণের জন্য আনন্দ সংঘের পক্ষ থেকে ০১৬২৭৪৪৯৫০০, ০১৮১৭৫৯৭৪৬০ ও ০১৮৬৬৬৫৩০৯১ নম্বর গুলোতে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Leave a Reply