মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের আওতায় মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) চৌদ্দগ্রাম উপজেলার পৌরসভাসহ ছয়টি ইউনিয়নে সকাল নয়টা থেকে বিকাল তিনটা পর্যন্ত প্রথম ডোজ টিকাগ্রহণকারীদেরকে দ্বিতীয় ডোজ টিকা দেওয়া শুরু হয়েছে।

বিভিন্ন কেন্দ্রে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসিবুর রহমান, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম শাহিন, পৌর সচিব হারুনুর রশিদ প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার কাশিনগর, উজিরপুর, কালিকাপুর, শ্রীপুর, শুভপুর, ঘোলপাশা ইউনিয়ন ও চৌদ্দগ্রাম পৌরসভায় টিকাদান কর্মসূচি চলছে। দ্বিতীয় ডোজ টিকা নিতে সকাল থেকে ইউনিয়ন ও পৌরসভার কেন্দ্রগুলোর বাহিরে ছিলো মানুষের দীর্ঘ লাইন। কোনো রকম ভোগান্তি না থাকলেও দীর্ঘ লাইনের কারণে টিকা নিতে সাধারণ মানুষকে অপেক্ষা করতে হচ্ছে। টিকা পেতে ভোর পাঁচটা থেকে লাইনে দাঁড়িয়েছেন অনেকেই। এসময় কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কালিকাপুর ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন মজুমদার, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালার মজুমদার, শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার ও ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ স্ব-স্ব ইউনিয়ন পরিষদ টিকা কেন্দ্র পরিদর্শন করেন।

টিকা নিতে আসা জাহাঙ্গীর আলম, আব্দুল হালিম ও আমেনা বেগম জানান, ‘প্রথম ডোজ টিকা নিতে ভোগান্তি পোহাতে হলেও আজ দ্বিতীয় ডোজ নিতে কষ্ট হয়নি। তবে দীর্ঘ লাইনের কারণে টিকা পেতে কিছুটা সময় লেগেছে’।

Leave a Reply