মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে ঈদুল ফিতর উপলক্ষে “ছাতিয়ানী জনকল্যাণ সংস্থা” এর উদ্যোগে ১৪০টি হত-দরিদ্র, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মাঝে ছিল সেমাই,চিনি,নারিকেল,দুধ, কিসমিস, বাদাম,ও খেজুর সহ নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী। মঙ্গলবার (১১ মে) সকালে সংস্থার আহ্বায়ক মো: আবুল কালাম কামালের সভাপতিত্বে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন মুন্সীরহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক মো: আলী আক্কাছ মজুমদার, ছাতিয়ানী বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দীন মোল্লা, ছাতিয়ানী জনকল্যাণ সংস্থা যুগ্ম আহবায়ক মো: নূর হোসেন মোল্লা, সদস্য মানবাধিকার কর্মী মো: মাসুম, মো: ওমর ফারুক মোল্লা শামীম।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ছাতিয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, বিশিষ্ট আ’লীগ নেতা ও সমাজসেবক মো: ফরিদুল ইসলাম মজুমদার, প্রবাসী মো: নাছির উদ্দীন মজুমদার, মো: খোকন ভূঁইয়া, বিশিষ্ট সমাজসেবক মো: মাসুদ আলম পন্ডিত, বিশিষ্ট ব্যবসায়ী মো: মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা গেছে, “ছাতিয়ানী জনকল্যাণ সংস্থার এই কার্যক্রমে সকলের সহযোগিতা নিয়ে সমাজের অবহেলিত, অসহায়দের কল্যাণে জনকল্যাণ সংস্থা কাজ করে যাবে ইন্ শা আল্লাহ্। গরীব মেয়েদের বিয়ে, মেধাবীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ, এবং গ্রামের অসহায় পরিবারের গৃহ নির্মাণ বা মেরামতে সহযোগিতা, যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে মুক্ত রাখা সহ সমাজ সংস্কার মূলক সকল কাজে অংশগ্রহণের পরিকল্পনা রয়েছে সংস্থাটির।”

এসময় ছাতিয়ানী গ্রামের ব্যবসায়ী, প্রবাসী রেমিটেন্স যোদ্ধা সহ জনকল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে যারা শ্রম, মেধা ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান সংস্থার আহবায়ক মো: আবুল কালাম কামাল। এসময় তিনি ভবিষ্যতে জনকল্যাণ সংস্থার সকল উদ্যোগের সাথে একাত্ত্বতা পোষণ করে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন‍্য সকলের প্রতি অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *