মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ডাকাত চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো: ঢাকার কদমতলী থানার নতুন শ্যামপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের পুত্র বিল্লাল হোসেন (৩৮), গাজীপুরের আশুলিয়া থানার সাভার এলাকার মৃত আবদুর রাজ্জাকের পুত্র এছার উদ্দিন প্রকাশ ইছার আলী (৪৮) ও নারায়নগঞ্জের আড়াইহাজার থানার মুকুন্দি গ্রামের ইমান আলীর পুত্র শাহিনুর রহমান শাহিন (৪৫)। বুধবার (৭ এপ্রিল) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।

তিনি জানান, চৌদ্দগ্রাম থানার ১৬ মার্চের একটি মামলায় (নং-২৯) ধারা-৩৯৫/৩৯৭ এর প্যানাল কোডের ঘটনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে সনাক্ত পূর্বক মঙ্গলবার রাতে ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর এর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক হোসেনের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সাইফের সার্বিক তত্ত্বাবধানে এবং চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ঢাকা থেকে বিল্লাল হোসেন, সাভার থেকে ইছার আলী ও নারায়নগঞ্জ থেকে শাহিন নামের তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *