মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে আসন্ন ইউপি নির্বাচনে স্থানীয় একটি হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাতিসা ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করলেন মো: ফারুক হোসেন মজুমদার। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের দৈয়ারা গ্রামের হাজী নূর ইসলাম মজুমদারের সুযোগ্য-পুত্র।

এ বিষয়ে বাতিসা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো: ফারুক হোসেন মজুমদার বলেন, বাতিসা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৩নং ওয়ার্ড (আটগ্রাম, দৈয়ারা ও বয়ৈরা) সবসময় অবহেলিত ছিলো। বিগত দিনে এ ইউনিয়ন থেকে নির্বাচিত সকল চেয়ারম্যানদের সময়ে ৩নং ওয়ার্ডে চাহিদা অনুযায়ী তেমন কোনো দৃশ্যমান উন্নয়ন হয়নি। সাধারণ মানুষের আশা-আশাঙ্খার সাথে একমত পোষন করে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে আগ্রহী। জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সকল ইউপি সদস্য ও সাধারণ জনগণকে সাথে নিয়ে সকল ওয়ার্ডে সুষম উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রূপান্তর করবো ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, এ ইউনিয়নের প্রধান সমস্যা হলো মাদক ও ইভটিজিং-বাল্যবিবাহ। গ্রামীণ সড়কগুলোতে রাত যত গভীর হয়, ততই মাদকের খেলা শুরু হয়। জনগণের ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মাদক, ইভটিজিং নিমূল সহ বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবো।

স্থানীয় সমাজসেবক আব্দুল গফুর বলেন, ফারুক হোসেন মজুমদার খুবই নম্র-ভদ্র। শুনেছি সে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হবে। তার মত ভালো লোক ইউপি চেয়ারম্যান হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। প্রকৃতপক্ষে ভালো লোকগুলো নির্বাচন করতে চায় না। সে নির্বাচন করবে শুনে এলাকাবাসী বেশ আনন্দিত। তার জন্য ইউনিয়নের আবাল-বৃদ্ধ-বনিতারা প্রাণ খুলে দোয়া করছে। নির্বাচনে তার পক্ষে কাজ করার জন্য সবাই মুখিয়ে আছে।

Leave a Reply