মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা): কুমিল্লার চৌদ্দগ্রামে সামজিক সংগঠন সারপটি জাগ্রত মানবতার সংগঠনের উদ্যোগে করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন, সারপটি গ্রামের কৃতিসন্তান, সারপটি মধ্যম পাড়া বাগে জান্নাত জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডা: মো: আনোয়ার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তৈয়াসার জামে মসজিদের খতিব মাওলানা মো: গাজী ইসমাইল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: হানিফ মজুমদার, বিশিষ্ট সমাজসেবক মো: দেলোয়ার হোসেন মোল্লা, মো: ননা মিয়া, মো: রাজন, মো: ইকবাল হোসেন, মো: জুয়েল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

যারা জাতির এ দুর্দিনে করোনা রোগিদেরকে ফ্রি অক্সিজেন সেবা দেয়ার উদ্দেশ্যে অক্সিজেন সিলিন্ডারগুলো ক্রয়ের ক্ষেত্রে অর্থ, সময় ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে ‘সারপটি জাগ্রত মানবতা’ সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। সিলিন্ডার সংখ্যা বাড়াতে আরো অর্থের প্রয়োজন রযেছে। এব্যাপারে সহযোগিতার হাত বাড়াতে সমাজের সকল বিত্তবান ও প্রবাসীদের প্রতি সংগঠনের পক্ষ থেকে আহবান জানানো হয়। অর্থ সহায়তা পাঠাতে ০১৮৭১২৩৯৫৯৮ (বিকাশ পার্সোনাল), ০১৮৩৮৪৭৫৯২৩ (বিকাশ পার্সোনাল) নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

2 thoughts on “চৌদ্দগ্রামে সারপটি জাগ্রত মানবতার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন”

Leave a Reply