মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার, সাবেক রেলপথমন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র দিকনির্দেশনায় করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুস্থ-অসহায় ৪ হাজার ৮২১ পরিবারের মাঝে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ভিজিএফ চাল ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে পৌরভবন প্রাঙ্গণে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

উদ্বোধনকালে মেয়র জিএম মীর হোসেন মীরু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক রেলপথমন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপিকে ধন্যবাদ জানিয়ে বলেন, নির্বাচন আসলে যেমনিভাবে আওয়ামীলীগ আপনাদের কাছে ভোট চায়, তেমনীভাবে আওয়ামীলীগ নির্বাচনে জয়লাভের পরেও আপনাদের দুঃসময়ে সবসময় পাশে থাকে। আপনারা নৌকায় ভোট দেয়ার কারণে আমরা জয়লাভ করায় এই পৌরসভায় আমরা চালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করতেছি। আওয়ামীলীগ যে কথা বলে সেভাবে কাজ করে। আমরা আশা করবো আগামী দিনেও আপনারা আমাদের পাশে থাকবেন”।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সচীব মো: হারুনুর রশিদ, পৌর প্যানেল মেয়র মো: মিজানুর রহমান, কাউন্সিলর মো: মফিজুর রহমান, মো: বদিউল আলম পাটোয়ারী, মো: সাইফুল ইসলাম শাহীন, মো: মোশাররফ হোসেন, পৌর কর্মকর্তা-কর্মচারী, পৌরসভা আ’লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুস্থ-অসহায় ৪,৬২১ পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল, সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র বিশেষ সুপারিশে কুমিল্লা জেলা প্রশাসকের বরাদ্দে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply