নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মেজর জিয়াউর রহমান বীরউত্তম’র ৪০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পথ শিশুদের খাবার প্যাকেট বিতরণ করে ছাত্রদল। সেই জের ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে খাবার প্যাকেট বিতরণের সময় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন সহ বেশকিছু ছাত্রদলের নেতাকর্মীর উপর আতর্কিত হামলা ও মারপিট করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

ছাত্রদলের সভাপতি খোকন সহ ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের আতর্কিত হামলার প্রতিবাদে গতকাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পাবনা ছাত্রদল। এ সময় পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ শিমুল, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম খান নাদিম,থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা, ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক রুমন আক্তার,ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা আলামিন পাপ্পু ,আতিকুর রহমান মিঠু,মেহেদী হাসান খান খাইরুল,আল আহাদ,জিল্লু,সেতু,মিলন,তারেক, হৃদয়,তুহিন, জনম,শুভ,আশরাফুল,ইমন,রনি সহ জেলা ও সদর উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিলটি শহরের আব্দুল হামিদ রোড প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে তসলিম হাসান খান সুইট বলেন “অবৈধ ও ভোট চোর সরকারের বাহিনীরা কতটা জঘন্য তার প্রমাণ আমরা পেলাম। স্বাধীন বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকীতে খাবার বিতরণ কার্যক্রমে ন্যাকারজনক এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং অবৈধ ভোট চোরদের প্রতিহিত করতে দরকার ঐক্যবদ্ধ দূর্বার আন্দোলনের আহবান জানায় নতুবা আমাদের নেতাকর্মীদের আরো অত্যাচার নির্যাতন জুলুম সহ্য করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *