সাদ্দাম উদ্দীন রাজ.নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নরসিংদী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদকে অস্ত্র ব্যবসায়ী আখ্যা দিয়ে গণমাধ্যমে বক্তব্য দেয়ার প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় ছাত্রদল সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তার পরিবারের সদস্যরা।

পাশাপাশি তার বিরুদ্ধে দুই কোটি টাকার মানহানীর অভিযোগ এনে ১৪ দিনের মধ্যে লিখিত জবাব চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন ছাত্রদল নেতা নাহিদ।

বুধবার দুপুরে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি মহল্লার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছাত্রদল নেতা নাহিদের পরিবারের সদস্যরা। এসময় নাহিদের মা সাজেদা বেগম, বড় ভাই নাদিম মাহমুদসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় লিখিত বক্তব্যে নাহিদের মায়ের পক্ষে তার বড় ভাই নাদিম মাহমুদ বলেন, সিদ্দিকুর রহমান নাহিদ একজন নিবেদিত ছাত্রদলের কর্মী। ২০০৩-০৪ শিক্ষাবর্ষে নরসিংদী সরকারি কলেজের এজিএস নির্বাচিত হওয়ার পর থেকে সকল আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছেন।

সম্প্রতি নরসিংদী জেলা ছাত্রদলের সম্ভাব্য কমিটিতে গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশী ছিলেন নাহিদ। কেন্দ্রীয় ছাত্রদল সম্পাদক ইকবাল হোসেন শ্যামল তার মনোনীত ৩৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। যেখানে প্রকৃত নেতাকর্মীদের কোন মূল্যায়ন হয়নি। এরই প্রেক্ষিতে একটি জাতীয় দৈনিক পত্রিকায় কমিটিতে স্বজনপ্রীতি: অবাঞ্ছিত ছাত্রদল সাধারণ সম্পাদক’ শীর্ষক সংবাদে ইকবাল হোসেন হোসেন শ্যামল তার বক্তব্যে সিদ্দিকুর রহমান নাহিদকে জাড়িয়ে উদ্দেশ্যমূলক ভাবে অস্ত্র ব্যবসায়ী আখ্যা দিয়ে বক্তব্য প্রদান করেছেন, যা সঠিক নয়। আমরা পরিবারের পক্ষে এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাতে আইনাণুগ ভাবে দুই কোটি টাকার মানহানীর অভিযোগা করে আগামী ১৪ দিনের মাধো লিখিত জবাব চাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *