প্রবাসী ছেলে কলা খেয়ে ফেসবুকে পোস্ট করার জন্য বাবাকে মারধর করেছে সিলেটের মৌলভীবাজারের জুড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল। মারধরের পর তাকে কান ধরে উঠবস করানো হয়। পরে ছেলের ফেসবুকে দেয়া কলার পোস্টের জন্য ক্ষমা চেয়ে ছাড়া পান বাবা।

এই ঘটনার বিচার চেয়ে জুড়ি থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী স্বপন মিয়া।

জুড়ি থানায় স্বপন মিয়ার দেয়া লিখিত অভিযোগে জানা গেছে, স্বপন মিয়া জুড়ি শিশুপার্ক এলাকার একজন চা দোকানদার। তার এক ছেলে নাইম আহমদ দুবাই প্রবাসী। সে কিছু দিন আগে দুবাইয়ে বসে কলা খেয়ে সেটি তার নিজ ফেসবুক আইডিতে পোস্ট করে। এ ছবি দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন জুড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল।

গত বৃহস্পতিবার (০৩ জুন) রাতে তার অনুসারীদের দিয়ে প্রবাসী নাইম মিয়ার বাবা স্বপন মিয়াকে জোর পূর্বক দোকান থেকে উঠিয়ে জুড়ি মার্কেটে নিয়ে যায়।

সেখানে ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও অনুসারীরা তাকে মারধর করে। সেই সাথে স্বপন মিয়াকে কান ধরে উঠবস করানো হয়। পরে তার ছেলের ফেসবুকে দেয়া কলার পোস্টের জন্য ক্ষমা চেয়ে ছাড়া পান।

এ ঘটনাটি পরদিন শুক্রবার রাতে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতার মধ্যস্থতায় থানায় সালিশ বৈঠক বসে। সেখানেও ছাত্রলীগ সভাপতি সাবেল তাকে দা নিয়ে ধাওয়া করেন। সালিশ সন্তোষজনক না হওয়ায় সাবেলসহ ঘটনাকারীদের বিরুদ্ধে তিনি জুড়ি থানায় লিখিত অভিযোগ দেন।

জুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী লিখিত অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এলাকার লোকজনরা জানিয়েছেন, সাবেলের বাবা এক সময় কলা ব্যবসায় জড়িত ছিলেন। কলা খেয়ে আইডিতে পোস্ট দেয়াতে সে অপমানিত বোধ করায় স্বপন মিয়াকে মারধর করে।

সূত্র:news24bd.tv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *