নিজস্ব প্রতিবেদকঃ
বর্তমান চলমান মহামারী করোনা ভাইরাস নামক বিষাক্ত অদৃশ্য শক্তিকে প্রতিহত করে পৃথিবীর নতুন সূর্যের আলোর প্রত্যাশায় দেশবাসীকে ও প্রবাসী সবাইকে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সামাজিক সংগঠন “জাগ্রত সিক্সটিন” এর পক্ষ থেকে সভাপতি রাশেদ আলম।

শুভেচ্ছা জানিয়ে রাশেদ আলম বলেন বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা একদিকে আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। অন্যদিকে আল্লাহর হুকুম অনুযায়ী সার্বিক জীবন পরিচালিত করে জুলুম, শোষন, দুর্নীতিমুক্ত একটি আদর্শ সমাজ গঠনে আত্মনিয়োগ করতে অনুপ্রাণিত করে। দেশের এই বর্তমান করোনাভাইরাস পরিস্তিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি
মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক।
তিনি আরো বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।

পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে তিনি বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *