ফরিদুল ইসলাম নয়ন(নারায়ণগঞ্জসদর প্রতিনিধি): বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা পুলিশ “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১” উদযাপন করেছে।

“মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” উপলক্ষে আজ (২৬শে মার্চ) শুক্রবার ০৬.০০ ঘটিকায় নারায়ণগঞ্জ চাষাঢ়া মোড়ে স্মৃতিস্তম্ভে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয় পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সকাল ০৯.০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে (ম্যুরাল) শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয়। এসময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *