নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মেজর জিয়াউর রহমান-বীরউত্তম’র ৪০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষদের খাবার প্যাকেট বিতরণ করেছে পাবনা ছাত্রদল।

গত ৩০ মে রবিবার রাতে শহরের বিভিন্ন পয়েন্টে থাকা ছিন্নমূল মানুষদের মাঝে খাবার প্যাকট বিতরনের সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ শিমুল, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম খান নাদিম,ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক রুমন আক্তার । এছাড়া আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা আলামিন পাপ্পু ,আতিকুর রহমান মিঠু,মেহেদী হাসান খান খাইরুল, আল আহাদ,জিল্লু,সেতু,মিলন,তারেক, হৃদয়,তুহিন,জনম,শুভ,আশরাফুল,ইমন,রনি সহ জেলা ও সদর উপজেলা সহ বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় তসলিম হাসান খান সুইট বলেন ” স্বাধীন বাংলাদেশ ও জিয়াউর রহমান শব্দ দুটির মধ্যে কোন পার্থক্য নেই। তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন, মাত্র চার বছরের রাজনৈতিক জীবন স্বাধীন বাংলাদেশের ইতিহাসে এক ঐতিহ্যময় অধ্যায়। আধুনিক ও কর্মমুখী বাংলাদেশের প্রবর্তক ছিলেন তিনি, মহান আল্লাহতালার নিকট একটিই আবেদন তার সুযোগ্য পুত্র তারেক রহমান যেন তার দেখানো পথে আগামীতে দেশ পরিচালনা করতে পারে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *