ফরিদুল ইসলাম নয়ন,নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি:নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্স এর প্রধান উপদেষ্টা কে এম মাজাহারুল ইসলাম জোসেফের সাথে জেলা জিয়া সাইবার ফোর্স এর নবনির্বাচিত নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

৮ই অক্টোবর (শুক্রবার) সন্ধ্যায় নারায়ণগঞ্জে জোসেফের নিজ কার্যালয়ে জিয়া সাইবার ফোর্সের সকল নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
এই সময় মাজাহারুল ইসলাম জোসেফ বলেন, এই অবৈধ সরকারের হাতে বাংলাদেশের মানুষ আজ নিপীড়িত । এই অবস্থায় আমাদের কে সম্মিলিত হয়ে কাধে কাঁধ রেখে কাজ করতে হবে । এই অবৈধ ফ্যাসিবাদী সরকারের হাত থেকে মুক্তি পেতে জিয়া সাইবার ফোর্সকে আরোও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।
এছাড়াও তিনি গনতান্ত্রিক ভাবে গঠন মূলক প্রক্রিয়ায় সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোর দাবী জানিয়েছেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্সের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত জেলা সভাপতি কামরুল হাসান সজীব, সহ-সভাপতি শফিকুল ইসলাম জয়,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাসুম মোল্লা,সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন সরদার,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ পিয়াস,সদস্য মোঃ শান্ত শরিফুল ও শিশির এবং অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply