সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ”মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য”এই শ্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছার কুলিয়া কৃষ্ণচন্দ্রপুর গ্রামের অর্ধশতাধিক প্রবীন নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরণ করেছেন দুই তরুণ উদ্যোক্তা।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে কুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার গরীব ও অসহায় প্রবীণ নারী পুরুষের মাঝে এই ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানের আয়োজক দুই উদ্যোক্তা ডাঃ বিল্লাল হোসেন ও সাদা মনের মানুষ সায়েদ আলীকে সম্মাননা স্মারক ও ক্রেষ্ট প্রদান করেন একটি সামাজিক সংগঠন।

দেশসেরা রোভার স্কাউটার সবুজ আন্দোলন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব হোসেন সূর্য এই সম্মাননা স্মারক দুই উদ্যোক্তার হাতে তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মীর ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সেবা সংগঠনের সভাপতি আশরাফুজ্জামান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তরুণ সমাজসেবক জাকির হোসেন পিপুল, শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শাহাজান কবীর,ডা: জাবেদ আলী,সাবেক মহিলা ইউপি সদস্য হাসনা হেনা,হাবিবুর রহমান লাল্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *