আরিফুল ইসলাম ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধিঃ

পুষ্টি,মেধা,দারিদ্র বিমোচন,প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন। এ প্রতিপাদ্য সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতীতে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ পালিত হয়েছে।

৫জুন শনিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল বাস্তবায়নে, প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি),প্রাণিসম্পদ অধিদপ্তর,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সহযোগিতায়,স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) রুবেল মাহমুদের সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সাদিয়া আফরিন,উপজেলা ভেটেনারি সার্জন ডাঃ এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. হুমায়ুন কবির।

প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ উদ্বোধনী অনুষ্ঠান শেষে মেলায় অংশ নেওয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের প্রযুক্তি ও পণ্য প্রদর্শনী ১’টি, খামার ২৫ টি,কোম্পানী ৩’টি এসব প্রদর্শনী স্টল পরিদর্শন করেন অতিথিরা।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.লাইলী বেগম,নলকুড়া ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক মজিবর রহমান সহ বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *