মোঃ আরিফুল ইসলাম ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঝিনাইগাতী ও তিনানী বাজারে বিভিন্ন হোটেল মালিকদের ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নম্বর থেকে ফোন করে ইউএনও ঝিনাইগাতীর পরিচয় দিয়ে চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে স্থানীয় তিনানী বাজারের বিছমিল্লাহ হোটেল থেকে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি। ঘটনাটি ঘটেছে ২৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায়।

জানা যায়, ২৫ নভেম্বর বৃহস্পতিবার বিকালে ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নম্বর থেকে হোটেল রাজমনি, হোটেল স্বপন, হোটেল সাঈদ ও হোটেল বিছমিল্লাহকে বিভিন্ন পরিমান টাকার চাঁদা দাবী করে ফোন দেয় প্রতারক চক্রটি। প্রতারকের খপ্পর বুঝতে না পেরে হোটেল বিছমিল্লাহ’র মালিক বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠিয়ে দেয়। হোটেল সাঈদের মালিক আবু সাঈদ প্রতারকের খপ্পর বুঝতে পেরে ইউএনও ফারুক আল মাসুদকে মোবাইল ফোনে বিষয়টি জানান। খবর পেয়ে তাংক্ষনিক ভাবে ইউএনও ফারুক আল মাসুদ, সহকারি কমিশনার জয়নাল আবেদিন, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন হোটেল সাঈদে আসেন এবং প্রতারক চক্র সর্ম্পকে উপস্থিত হোটেল ব্যবসায়ীসহ সাধারণ জনগণকে অবহিত করেন।
ইউএনও ফারুক আল মাসুদ সাধারণ জনগণকে সরকারী ০১৭৮৪-০৯০৮০৬ ও ০১৭১৩-৬৫১৩২৫ নম্বরটি সকলকে সংরক্ষণের আহবান করেন। সেই সাথে কোনরুপ সন্দেহ মনে হলে, ইউএনও ঝিনাইগাতীর সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন, ইউএনও ফারুক আল মাসুদ।

Leave a Reply