মোঃ আরিফুল ইসলাম ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে বাংলাদেশ স্কাউটস, শেরপুর জেলার ব্যাবস্থাপনায় বৃক্ষরোপণ কর্মসূচি -২০২১এর শুভ উদ্বোধন করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর সোমবার সকালে ঝিনাইগাতী উপজেলা স্কাউটসের আয়োজনে রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ঝিনাইগাতী উপজেলা স্কাউটস সভাপতি ফারুক আল মাসুদ।
ঝিনাইগাতী উপজেলা স্কাউটস সহ-সভাপতি রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনজুরুল হকের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্যে রাখেন, জেলা স্কাউটস সম্পাদক মো. রফিকুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফা কামাল, উপজেলা স্কাউটস কমিশনার আব্দুল হান্নান প্রমুখ।

আলোচনা শেষে রাংটিয়া উচ্চ বিদ্যালয়,শালচুড়া উচ্চ বিদ্যালয়, ঝিনাইগাতী হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়,ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এবং আহমদ নগর উচ্চ বিদ্যালয় মাঠে ৫০টি করে ৫টি বিদ্যালয়ে ২৫০ টি দেশী প্রজাতির বৃক্ষের চারা রোপণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ অঞ্চল উপ কমিশনার আবুল হোসেন, জেলা স্কাউটস কোষাধ্যক্ষ মাসুদ করিম, উপজেলা স্কাউটস লিডার আলহাজ্ব হারুন উর রশীদসহ জেলা ও উপজেলার স্কাউটস কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply