মোঃমেহেদী হাসান,কোটচাঁদপুর প্রতিনিধি:সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে
উপজেলা সার্বজনীন শারদীয় দূর্গা পূজা উদযাপন কমিটির উদ্যোগে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৫০ পূজা মন্ডপে ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল এর ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার (১৪ই অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলায়তনে শারদীয় দূর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি নিমাই চন্দ্র দে”র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু রবিন্দ্রনাথ রায়”র সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও নগত অর্থ, বস্ত্র বিতরণ করেন ঝিনাইদহ -৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক জনাব শাহাজান আলী, ১নং সাফদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নওশের আলী।

উল্লেখ্য প্রতিটি পূজা মন্ডপে সরকারিকৃত বরাদ্দ ও নিজ তহবিল মিলে মোট ২০ হাজার টাকা মোট ৫০টি পূজা মন্ডপে এ অর্থ ও বস্ত্র বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ মহিলা, উপজেলা আঃলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান বাবলু, সহ সভাপতি লুৎফর রহমান, পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান,কাবিল উদ্দিন বিশ্বাস,আব্দুল হান্নান সহ দলীয় নেতৃবৃন্দ, পূজা কমিটির সকল নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply