আব্বাস আলী ঝিনাইদহ জেলা প্রতিনিধি:

ঝিনাইদহে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল ও জেলা জাতীয়পার্টির নব-নির্বাচিত সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা জাতীয় পার্টি এ অনুষ্ঠানের আয়োজন করেন। জেলা জাতীয় পার্টির আহবায়ক রাশেদ মাজমাদারের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক ফিরোজ কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব এমদাদুল ইসলাম বাচ্চু, যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদিন, শহীদ বিশ্বাস, কবির উদ্দিন, সাংবাদিক এনামুল হক সিদ্দীক, জাপা নেতা অরবিন্দু বিশ্বাস, রাকিব হোসেন, আজিজুর রহমান, মিলন মিয়া, জাহিদুল ইসলাম, ফিরোজ মিয়া, লিয়াকত হোসেন, মাসুম বিল্লাহ, মিজানুর রহমান, আবু জাফর প্রমুখ। সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ এর স্বরণে দাড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয়। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন আগামীতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে দেশ ও জনগণের কল্যানে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *