আব্বাস আলী, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের ১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ অসুস্থতায় দোয়া কামনা করেছেন।

গতকাল ০২/০২/২০২১ মঙ্গলবার বিকাল ৫ টার সময় খন্দকার ফারুকুজ্জামান ফরিদের ঝিনাইদহ রাবেয়া হসপিটালে টিউমার অপারেশন হয়। অপারেশন করেছেন ঝিনাইদহ সদর হসপিটালের সার্জন ডাঃ কাফি সাহেব। খন্দকার ফারুকুজ্জামান ফরিদের অপারেশন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

আসন্ন ১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ তৃনমূলে জনপ্রিয়তায় শীর্ষে থাকা তুখোর ছাত্রনেতা থেকে জননেতায় রুপান্তরিত। সাবেক নির্বাচিত ইউপি চেয়ারম্যান হিসাবে ১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ এর নাম সর্বাধিক আলোচনায় আছে।

১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ কে ইউনিয়ন চেয়ারম্যান পদে আঃলীগের প্রার্থী হিসেবে দেখতে চান সাধারণ মানুষ। আঃলীগের রাজনীতিতে নিবেদিত প্রাণ, তৃনমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক তিনি। ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি দীর্ঘদিন ধরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিটি এলাকায় তার পোস্টার, ফেস্টুন, ব্যানার শোভা পাচ্ছে।

১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে সবাইকে ঐক্যবদ্ধ করেছেন তিনি।

১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। তিনি তার এলাকায় দলীয় লোকজন ছাড়াও শিক্ষক, ছাত্র, যুবক, আলেম, ব্যবসায়ী, সুশীল সমাজ, জেলে, হিন্দু সম্প্রদায়, সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। সব মানুষের কাজ করে থাকেন তিনি। কেউ তার কাছ থেকে বিমুখ হয়ে যায় না । তিনি জনসেবায় দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত রেখেছেন। ফলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতীক পেলে খুব সহজেই বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মনে করেন এলাকার জনগণ।

১০নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ বলেন, দারিদ্রমুক্ত, মাদক মুক্ত, দূর্নীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা-পেশা না। তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে, সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের কাজ করব এবং একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ অসুস্থতায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *