এস এম আদনান উদ্দিন স্টাফ রিপোর্টারঃ

পাবনার আটঘরিয়ায় টয়লেটের সেপটিক ট্যাংক থেকে শাহজাহান আলী (৩৮) নামে এক যুবদল নেতার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার দেবত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রাম থেকে এই লাশ উদ্ধার হয়।

নিহত শাহজাহান পাবনা শহরের শালগাড়ীয়া এলাকার তোফাজ্জল হোসেন ছেলে ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি পেশায় ফটোস্ট্যাট ব্যবসায়ী। তিনি পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন।

নিহতের বড় ভাই ফরিদুল ইসলাম জানান, গত ৩১ মার্চ সন্ধ্যায় দোকান থেকে বের হয়ে যান শাজাহান আলী। তারপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ না পেয়ে পরদিন ১লা এপ্রিল সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। সোমবার বিকালে গঙ্গারামপুর গ্রামের আবুল কাশেমের বাড়ির পেছনে টয়লেটের হাউজ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে জানায়।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা বলেন, নিহত শাজাহানকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

বিষয়টি নিশ্চিত করে আটঘরিয়া থানা পরিদর্শক (ওসি) হাফিজুর রহমান বলেন, স্থানীয়দের থেকে খরর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনেরা লাশ সনাক্ত করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *