বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ

কোভিড-১৯,দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আজ ০৯-০৪-২০২১ইং তারিখ রোজ শুক্রবার সকাল ১০ হতে দুপুর ১২টা পর্যন্ত তাক্ওয়া অসহায় সেবা সংস্হার প্রতিষ্ঠাতা ও গরীব দুঃখী অসহায় মানুষের বন্ধু তপু রায়হান রাব্বির প্রচেষ্টায় উক্ত সংগঠনের নেতা-কর্মীকে সাথে নিয়ে পয়ারী তে মাস্ক বিতরণ করা হয়।

ইতিমধ্যেই তপু রায়হান রাব্বি বলেন আমি সব সময় অসহায় মানুষের পাশে ছিলাম,এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।আমি যতদিন বেচেঁ আছি মানুষের সেবায় নিয়োজিত থাকবো।
তিনি আরও বলেন আমি দীর্ঘদিন যাবৎ ফুলপুর উপজেলা প্রেসক্লাবের -সাপ্তাহিক ফুলতারা পত্রিকার ও দেশের গর্জন প্রত্রিকার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি সব সময় দেশের কল্যানের জন্য কাজ করে যাব এবং সংবাদ কর্মী হিসেবে সত্যের প্রচার করবো কিন্তু এর মাঝে আপনাদের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

করোনা মোকাবেলায় সচেতনতার লক্ষ্য ফুলপুরের সামাজিক সংগঠন “তাক্ওয়া অসহায় সেবা সংস্থা” এর উদ্যেগে আজ পয়ারী ইউনিয়নের বিভিন্ন স্থানে এবং ভাইটকান্দি ইউনিয়নের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন পয়ারী ইউনিয়নের চেয়ারম্যান জনাব মফিজুল ইসলাম,ভাইটকান্দি ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলাউদ্দিন আহমদ, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক তপু রায়হান রাব্বি, সাধারণ সম্পাদক রুবেল মাসুদ, সাংগঠনিক সম্পাদক আকিকুল ইসলাম, উদ্দীপ্ত তরুণ সংগঠনের সভাপতি আব্দুল আলিম, গ্রাম পুলিশ মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবক সাব্বির,তীতুমির,নাছির উদ্দিন নয়ন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *