বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এইচ,এ,ডিজিটাল স্কুল অ্যান্ড কলেজের এইচ,এস, সি,পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইতিমধ্যে উক্ত প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল জনাব এম,ডি, সোহেল ইমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির আজীবন দাতা সদস্য ও ব্যবস্হাপনা পরিচালক জনাবা সেলিমা বেগম।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মানুষ গড়ার কারিগর গরিব অসহায় মানুষের বন্ধু, বিশিষ্ট সমাজ সেবক জনাব খায়রুজ্জামান খান।
আরও উপস্থিত ছিলেন,সকল প্রভাষক ও শিক্ষক মন্ডলী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সারা বাংলাদেশ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা হাফেজ মাওলানা লোকমান সাহেব ও ফুলপুর এস,এস কোচিং সেন্টার এর পরিচালক জনাব দীন ইসলাম সহ বিদায়ী ছাত্র- ছাত্রী বৃন্দের একাংশ।
অনুষ্ঠানটির সঞ্চালনার দ্বায়িত্বে ছিলেন,ভাইস প্রিন্সিপাল প্রান্ত হাসনাত।

অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি নিজ নিজ বক্তৃতায় এইচ,এস,সি পরীক্ষার্থীদের বিদায়ী শুভেচছা জানানোর পাশাপাশি,আগামী পহেলা ডিসেম্বর থেকে একাদশ শ্রেণিতে ভর্তির আগ পর্যন্ত,এস,এস,সি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রী- ছাত্রীরা যাতে ফ্রী ক্লাসে অংশগ্রহণ করে শিক্ষার গুণগত মান যাচাই করতে পারে,তারজন্য বিদায়ী সকল ছাত্র – ছাত্রীর কাছ থেকে আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সব শেষে উক্ত প্রতিষ্ঠানের সভাপতি ও প্রতিষ্ঠাতা সকল এইচ,এস,সি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply