শফি-উদ্দিন বিজন
(দোয়ারা বাজার) সুনামগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০২১-২০২২ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল গতকাল ১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সিলেটের একটি অভিজাত কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. দুলাল আহমদকে সভাপতি ও মোজতবা হাসান চৌধুরী নুমান কে সাধারণ সম্পাদক এবং মনজুরুল করিম মহসিনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৩ সদস্য বিশিষ্ট ২০২১-২২ সেশনের কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।
পরিষদের অন্যান্য দায়িত্বশীল হলেন, সহ-সভাপতি মাসুম আহমদ, হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান আহমদ, রফিকুল ইসলাম তালুকদার, অর্থ সম্পাদক আব্দুল জলিল, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, সহ-অফিস সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুল গণি সোহাগ, প্রশিক্ষণ সম্পাদক শেখ আলী হায়দার, সহ-প্রশিক্ষণ সম্পাদক সোলাইমান আহমদ চৌধুরী, মিফতাহুল ইসলাম তালহা, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবির আহমদ, নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন খান, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সহ-স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান শাকের, সৈয়দ মাজহারুল ইসলাম। সদস্য-মাসরুর হাসান জাফরী, আব্দুল আউয়াল, মাহফুজুর রহমান, মারুফ আহমদ, কুতুব আল ফরহাদ, ছায়েম হোসাইন, কাওছার হামিদ সাজু।

বিদায়ী সভাপতি আখতার হোসাইন জাহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখনের পরিচালনায় এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনূল ইসলাম পারভেজ, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ফখরুল ইসলাম ও মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *