বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা নির্বাচনে আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উদীয়মান তরুণ রাজনীতিবিদ বর্তমান মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সূত্রে জানা গেছে ১৩ই জানুয়ারি ২০২১ (বুধবার) বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয় ‌। ওই সভায় বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার বর্তমান মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ কে দলের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

এই প্রসঙ্গে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, দলীয় মনোনয়ন দেওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাচ্ছি। সাথে সাথে এলাকার জনসাধারণের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছি। স্থানীয় সূত্রে জানা যায়, তাহেরপুর পৌরসভার সৎ যোগ্য প্রার্থীই হচ্ছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তাকে তাহেরপুর পৌরসভার আবারো মেয়র প্রার্থী হিসেবে মনোনীত করাই মানোনীনয় প্রধানমন্ত্রী ও বাগমারা আসনের মাননীয় সংসদ ইন্জিঃ মোঃ এনামুল হক কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। তাই আগামীতে এই ধারনের নেতা যেন তাহেরপুর পৌরবাসির জন্য আবারো নির্বাচিত করা হয় এটাই স্থানীয় এলাকাবাসীর প্রাণের দাবি। আগামী ১৪ ফ্রেরুয়ারী নৌকা মার্কা কে বিজয় করবেন এমনটাই ব্যক্ত তাহেরপুর পৌরবাসি।

প্রসঙ্গত, তাহেরপুর পৌরসভা নির্বাচন আগামী ১৪ই ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে অনুষ্ঠিত হবে।

মোঃ সাইফুল ইসলাম

বাগমারা রাজশাহী প্রতিনিধি

মোবাঃ০১৭১৬১৭১৬৬৮

তাং ১৪/০১/২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *