কেএম সুজন,স্টাফ (রিপোর্টার নাগরপুর):
থানায় পুলিশের সেবা নিতে কোন প্রকার টাকা লাগে না। আপনাদের সেবা দেবার জন্য পুলিশ ২৪ ঘন্টা প্রস্তুত রয়েছে। আমার দরজা সব সময় আপনাদের জন্য খোলা।যেকোন সমস্যা,অপরাধ সম্পর্কে আপনারা সরাসরি আমাকে তথ্য দিন। সাধারন জনগনের পুলিশিং সেবা আরো সহজ ও দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য সারা দেশের মত নাগরপুরেও বিট পুলিশিং কার্য়ক্রম পরিচালিত হচ্ছে। আইনি সহায়তা লাগলে কেউ দালাল না ধরে সরাসরি থানায় যাবেন। কর্তব্যরত্ব পুলিশ আপনাদের কে বিষয় বুঝে আইনের মধ্যে থেকে সমাধান দিবে।

বুধবার টাংগাইলের নাগরপুরে ভাদ্রা ইউনিয়নে বিট পুলিশিংয়ের আয়োজনে বাল্য বিবাহ,করোনা সম্পর্কে সচেতনতা, মাদক, সন্ত্রাস, জঙ্গী বিরোধী আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভায় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।এর আগে তিনি মামুদনগর,পাকুটিয়া, ধুবড়িয়া সহ বিভিন্ন ইউনিয়নে বিট পুলিশিং সম্পর্কে জনগণকে অবহিত করেন।

তিনি আরো বলেন, অপরাধের সাথে জড়িত সে যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। আপনার সন্তান মাদকের সাথে জড়িত কি না, সে বিষয়ে নিয়মিত খোঁজ- খবর রাখবেন। আর কেউ মেয়েদের কে ১৮ বছরের নিচে হলে বিয়ে দিবেন না। এলাকায় কিশোর গ্যাং থাকলে সাথে সাথে থানায় খবর দিবেন। আর নারী নির্যাতনের বিষয়ে হুশিয়ারি দিয়ে বলেন, বর্তমানে ধর্ষণের সাজা মৃত্যু দন্ড করা হয়েছে। তাই সবাই এ বিষয়ে সজাগ থাকবেন। পুলিশ৷ সমাজের অপরাধ ও নোংড়া বিষয় গুলো দূর করতে রাত- দিন কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *