মোঃ শামীম মিয়া-স্টাফ রিপোর্টার মাধবপুর:

শুভ জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত হলেন মোঃ ইকবাল হোসাইন পাঠান

জন্মদিনে সামাজিক যোগাযোগ সহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলা ৯নং নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ইকবাল হোসাইন পাঠান ।

ইকবাল হোসাইন পাঠান’আদর্শ সমাজ কল্যান সংঘঠন উপজেলা সহ-সভাপতি, সে জন্মলগ্নেই ছাত্র রাজনীতির সাথে সম্পর্ক’বর্তমানে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদে দ্বায়িত্ব পালন করছেন,সোমবার (০৫ এপ্রিল ) মোঃ ইকবাল হোসাইন পাঠানের জন্মদিন এ উপলক্ষে ইউনিয়নের বেশ কয়েকটি কায্যালয় মোড় সহ গুরুত্বপূর্ণ স্হানে জমজমাট ভাবে কেক কাটা অনুষ্ঠান পালিত হওয়ার কথা থাকলেও দেশে দ্বিতীয় দাপে করোনা মহামারীর সংক্রমন ঘটার কারণে সকলকে এই অনুষ্ঠান করা থেকে বিরত থাকার আহব্বান জানিয়েছেন ইকবাল হোসাইন পাঠান ।

এসময় ইকবাল হোসাইন পাঠান সকলের উদ্দেশে বলেন,এদেশের ছাত্র জনতার হ্রদয় স্পর্শকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, জেলা ও উপজেলা শাখার নেতৃত্বে ছাত্র জনতার জন্য কাজ করেছি।‘মানুষের ভালোবাসাই আমার সম্পদ। দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার কাজ। অসংখ্য মানুষের ভালোবাসাই আমাকে সমৃদ্ধ করে। আমি আজীবন এভাবে মানুষের ভালোবাসায় বেঁচে থাকতে চাই।জন্মদিন উপলক্ষে আমাকে ছাত্রলীগ, যুবলীগ, বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ ও এলাকাবাসীসহ ছোট-বড় সব বয়সীরা আমাকে ফুলের শুভেচ্ছা এবং সামাজিক যোগাযোগ সহ বিভিন্ন মাধ্যমে ভালোবাসায় সিক্ত করেছেন এই জন্য আমি সকলের ভালবাসার প্রতি চিরকৃতজ্ঞ ।

এছাড়াও দলীয় নেতৃবৃন্দ বন্ধুবান্ধব রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষী তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সে সঙ্গে তারা ইকবাল হোসাইন পাঠানের সুস্থ জীবন এবং দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *