ফরিদুল ইসলাম নয়ন (নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এডভোকেট তৈমূর আলম খন্দকারের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি ) ‘র পূর্ণ সমর্থন আছে বলে জানিয়েছে তৈমূর আলম খন্দকার।
২৯শে ডিসেম্বর ( বুধবার ) দুপুরে সাংবাদিকদের দলীয় মহাসচিবের সাথে মোবাইল ফোনে কথা বলা এবং দলীয় সমর্থনের সত্যতা নিশ্চিত করেন তৈমূর আলম খন্দকার।

বুধবার সকাল পৌনে ১০টায় মাসদাইরের মজলুম মিলনায়তনে চলছিলো মিলাদ ও দোয়া মাহফিল। জাতীয়তাবাদী ওলামা দলের আয়োজনে ওই দোয়া মাহফিল চলাকালেই স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মোবাইল ফোন বেজে উঠে। তৈমূর আলম ফোনে কথা বলা শুরু করেন। অপর প্রান্ত থেকে কথা বলছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনের খোঁজ খবর নেয়ার পাশাপাশি কার কি অবস্থান নানান প্রশ্ন করে জেনে নিচ্ছিলেন বিএনপির মহাসচিব।

তৈমূর আলম খন্দকার বলেন, ‘ওলামা দলের দোয়া চলাকালিন মহাসচিব আমাকে ফোন করে নির্বাচনের বিষয়ে খোঁজ খবর নেন। এসময় মহাসচিব বলেছেন, নির্বাচনের মাঠে আপনার কি কি সমস্যা আছে, আমাদের জানান। বিএনপি আপনার পাশে আছে। এগিয়ে যান’। এসময় জাতীয়তাবাদী ওলামা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, হাতি প্রতিক নিয়ে নির্বাচনে অবতির্ণ হওয়ায় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন বিভিন্নভাবে প্রমান করতে চাইছেন তৈমূর স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বিএনপি তার পাশে নেই। প্রকৃতপক্ষে তৈমূরের পাশে নারায়ণগঞ্জের বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে পাশে রয়েছে। সবাই নির্বাচনী মাঠে কাজ করছে। কেন্দ্রীয়ভাবেও দলের সমর্থন তার প্রতি রয়েছে। শুরু থেকেই তৈমূর বলে আসছেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে বিএনপি রাজনৈতিক কৌশল অবলম্বন করছে। তার পাশে বিএনপিও রয়েছে, অন্যান্য রাজনৈতিক দলও রয়েছে। নারায়ণগঞ্জের জনগনের চাহিদার কারণেই তিনি প্রার্থী হয়েছেন। জনগনই তার মার্কা।

Leave a Reply