শফি-উদ্দিন (বিজন)
সুনামগঞ্জ দোয়ারা বাজার প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজারে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ করা হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে স্থানীয় সরকারের এলজিএসপি-৩ এর প্রকল্পের অর্থায়নে ও দোহালিয়া ইউনিয়ন পরিষদের মাধ্যমে তিনটি প্রতিষ্ঠানে এক হাজার শিক্ষার্থীদের মধ্যে এসব ছাতা বিতরণ করা হয়। বুধবার (২৬ মে) সকাল ১১টায় উপজেলার দোহালিয়া ইউনিয়নের হাজী নূর উল্ল্যাহ তালুকদার দশগ্রাম উচ্চ বিদ্যালয় প্রতাপপুরে ছাতা বিতরণ কার্যক্রম পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল হক। ধর্মীয় শিক্ষক মাওলানা জাকির হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা নবাগত নির্বাহী অফিসার দেবাশীষ কুমার সিংহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া (আনু), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ। এ সময় কাজী আফরাজ মিয়া, সালা-উদ্দিন তালুকদার (নানু) মিয়া, মফিজুর রহমান তালুকদার পর্তাব, ফারুক মিয়া তালুকদার, কাজী আবুল ফজল, গোলাম মোস্তফা তালুকদার, সহকারী শিক্ষিকা জায়েদা বেগম, অফিস সহকারী দেবরাজ তালুকদার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ২শ’ ৫০ জন শিক্ষার্থীদের মধ্যে একটি করে ছাতা বিতরণ করেন অতিথিবৃন্দ।

দুপুরে সিদ্দিকে আকবর (রা:) লতিফিয়া দাখিল মাদরাসা দশগ্রাম প্রতাপপুরে একশ ও প্রগতি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে সাড়ে ৬শত শিক্ষার্থীদের মধ্যে পৃথক অনুষ্ঠানে একটি করে ছাতা বিতরণী অনুষ্ঠিত হয়। পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছাতা বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ কুমার সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া (আনু) ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমদ, সিদ্দিকে আকবর (রা:) লতিফিয়া দাখিল মাদরাসা দশগ্রাম প্রতাপপুরের সুপার ফরিদ উদ্দিন, সহ সুপার মাওলানা জাহেদ আহমদ, মাস্টার সুহেল আহমদসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *