এম এইচ লিপু মজুমদার ধরমপাশা প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের ছিছড়াখাল নামক স্থানে ধানভর্তি একটি ইঞ্জিনচালিত হ্যান্ড ট্রলির নীচে চাপা পড়ে আজ রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে সোহান মিয়া নামের আট বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ওই ইউনিয়নের বরই গ্রামের সায়েম মিয়ার পুত্র।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জয়শ্রী ইউনিয়নের ছিছড়া হাওর থেকে আজ রোববার দুপুর সোয়া ১২টার দিকে একটি ইঞ্জিনচালিত হ্যান্ডট্রলিতে করে বস্তাভর্তি ধান নিয়ে বরই গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন ওই ইউনিয়নের বরই গ্রামের বাসিন্দা হ্যান্ডট্রলি চালক মাসুদ মিয়া (২৫)। হ্যান্ডট্রলিটির ওপর শিশু সোহান বসা ছিল। হ্যান্ডট্রলিটি ওইদিন দুপুর সাড়ে ১২ টার দিকে ছিছড়াখাল এলাকায় এসে পোঁছলে এটি উল্টে যায়। এ সময় হ্যান্ডট্রলিটির নীচে চাপা পড়ে শিশু সোহান ঘটনাস্থলেই মারা যায়। আশপাশের লোকজন আসছে দেখে হ্যান্ডট্রলি চালক ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে।

ধর্মপাশা থানার ওসি মো.খালেদ চৌধুরী দেশ প্রতিদিন ২৪ কে বলেন, দুর্ঘটনায় এক শিশু যাওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই শিশুটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *