এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মির্জাপুর গ্রামের একটি বসতঘরের ভেতর থেকে ৪৬৯টি ইয়াবা বড়ি ও ইয়াবা ব্যবহারের সরঞ্জামাদিসহ তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন (৪৫)ও মাসুম মিয়া (২৫) নামের দুজন মাদকব্যবসায়ীকে গতকাল সোমবার (১৫নভেম্বর) রাত সাড়ে তিনটার দিকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। ওই দুজন মাদকব্যবসায়ীর বাড়ি উপজেলার মির্জাপুর গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মির্জাপুর গ্রামের বাসিন্দা তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন এ উপজেলার চিহ্নিত মাদকব্যবসায়ী। বেশ কিছুদিন ধরে তাঁর সহযোগী হিসেবে কাজ করে আসছেন একই গ্রামের বাসিন্দা মাসুম মিয়া (২৫)। গতকাল সোমবার রাতে ওই দুজন মাদকব্যবসায়ী ইয়াবা ও ইয়াবা তৈরির সরঞ্জামাদি নিয়ে মির্জাপুর গ্রামের এক প্রতিবন্ধীর বাড়িতে অবস্থান করছিল। খবর পেয়ে ধর্মপাশা থানার ওসি মো.খালেদ চৌধুরীর নেতৃত্বে সেখানে ওইদিন রাত সাড়ে তিনটার দিকে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪৬৯টি ইয়াবাবড়ি ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ওই দুজন মাদকব্যবসায়ীর মধ্যে তৌহিদুজ্জামান তালুকদার মিল্টনের বিরুদ্ধে ধর্মপাশা ও আশপাশের বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও ১১টি মামলা রয়েছে। আজ মঙ্গলবার সকালে ওই দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply