আরিফুল ইসলাম

ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি ঃ

শেরপুরের ধানশাইল ইউনিয়ন বাসীসহ সবাইকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক
সাবেক সফল ধানশাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বতর্মান সফল চেয়ারম্যান জননেতা জনাব মোঃ শফিকুল ইসলাম

শেরপুর জেলা ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়ন বাসিসহ বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন।

রমযানের দাবি হলো কুরআনের আলোকে একটি তাকওয়া ভিত্তিক ইসলামী সমাজ কায়েম করা। রাসূল (সাঃ) এবং খোলাফায়ে রাশেদীনের প্রতিষ্ঠিত রাষ্ট্রীয় ব্যবস্থার আদলে একটি ইসলামী কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠিত হলেই মানুষ সেখানে সত্যিকার অর্থে ঈদের আনন্দ উপভোগ করতে সক্ষম হবে। মাহে রমজানের সিয়াম সাধনা ও ঈদুল ফিতর আমাদেরকে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে উদ্বুদ্ধ করে
শফিকুল ইসলাম আরও বলেন,
ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

আমরা যেনো সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি, পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি মাদার অফ হিউম্যানিটি খ্যাত জননেত্রী শেখ হাসিনার জন্য তাকে জানো আল্লাহ তায়ালা করোনা ভাইরাস থেকে রক্ষা করেন ও তিনার হায়াত দীর্ঘজীবী হোক , মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। আমরা দেশরন্ত্র জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি কোভিট -১৯ অসহায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের মাঝে না দাড়ালে মানুষ না খেয়ে মারাযেত। আমাদের প্রধান মন্ত্রী দেশরন্ত্র শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, আমিন।

সেই সাথে আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে সর্বস্তর মানুষ কে আমার ভালোবাসা সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ধানশাইন ইউনিয়ন বাসীসহ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবার জন্য ঈদ মোবারক। ঈদ মোবারক
“ঘরে থাকুন নিরাপদ থাকুন”
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *