মোঃ সাজিদ হাসান শান্ত
শ্রীবর্দি(শেরপুর)প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে ধান বোঝাই ট্রলি ও মোটরসাইকেল মুখো মুখি সংঘর্ষে সুবাইতা (৯) নামের ১শিশু কন্যা নিহত ও আহত হয়েছে ৩ জন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার শেরপুর- ঝগড়ার চর সড়কের চর হাবর এলাকায়।

আহতরা হলো জামালপুর জেলার ইসলামপুর উপজেলার লাউদত্ত খান বাড়ির বাসিন্দা শহিদুর রহমান (৩৮),তার স্ত্রী সুলতানা বেগম (৩২) ও শিশুপুত্র সিয়াম (৪)। আহতদের মধ্যে সুলতানা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বাকিদের শেরপুর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শহিদুর রহমান,গ্রামের বাড়িতে পরিবার-পরিজনরের সাথে ঈদ করতে শনিবার সকালে ইসলামপুরের লাউ দত্তের উদ্দেশ্যে পরিবার-পরিজন নিয়ে মোটরসাইকেল যুগে কিশোরগঞ্জ শহর থেকে রওনা দেয়। শনিবার বিকেলে শেরপুর ঝগড়ার চর সড়কের চর হাবর এলাকাতে ধান বোঝাই ট্রলি ও যাত্রীবাহী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ধান বোঝাই টলির গাড়ির নিচে পড়ে শহিদুল রহমানের শিশু কন্যা সুবাইতা (৯) মারা যায়। স্থানীয় এলাকাবাসী ঘাতক ধান বুঝাই টলি গাড়ি আটক করলেও ঘটনাস্থল থেকে পালিয়ে যায় টলির চালক ।

শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়া মাত্রই, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রলি চালক পালিয়ে গেছে, শিশুকন্যাটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য
জেলা মর্গে পাঠানো হবে । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply