মোঃ আনোয়ার হোসেন
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে তৃতীয় ধাপের ইউ পি নির্বাচনে নৌকার বিপক্ষে প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে উপজেলার গেপালনগর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং সদস্য সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন সরকার সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ আট জন নেতাকে দল থেকে অব্যাহতি প্রদান করেছেন গোপাল নগর ইউনিয়ন আওয়ামী লীগ।

আওয়ামী লীগ মনোনীত গোপাল নগর ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার প্রার্থীর অভিযোগের ভিত্তিতে গোপাল নগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ সরকার ও সাধারন সম্পাদক শাহ আলম তালুকদারের যৌথ সাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এ অব্যাহতি পত্র প্রদান করেন।
অব্যাহতি প্রপ্তরা হলেন গোপালনগর ইউনিয়নের ১ং সদস্য সাবেক চেয়ারম্যান প্রবিন আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন সরকার, আইন বিষয়ক সম্পাদক গোালাম রাব্বানী, ৩ং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম গ্রাম মহিশুড়া,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক গ্রাম কোনাগাঁতি,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম গ্রাম গোপালনগর,৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম গ্রাম রান্ডিলা,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু শাহিন গ্রাম গোপালনগর,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হবিবর রহমান গ্রাম চরডাকাতিয়া।
এ প্রসঙ্গে জানতে চাইলে গোপালনগর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শাহ আলম বলেন, এই সকল নেতারা আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে দলের সাথে বেঈমানী করেছেন এবং নৌকা হারাতে ব্যাপক ভূমিকা পালন করেছেন। তাই তাদেরকে দল থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে এটা কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply