মোঃ আনোয়ার হোসেন ধুনট (বগুড়া)প্রতিনিধি:

বগুড়ার ধুনটে দুস্থঃরোগী, করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের চেক ও আদিবাসী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করলেন শেরপুর ধুনটের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে নিবার্হী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত এর সভাপতিত্বে ইছামতী মিলনায়তনে এবং উপজেলা চত্ত্বরে চেক ও সাইকেল বিতরণ হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম পি হাবিব বলেন – মানবতার মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দূর্যোগে দুর্ভোগে দুঃসময়ে বাংলার মানুষের পাশে ছায়া হয়ে আছেন এবং থাকবেন।

উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়, আদিবাসি ২০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল, ক্যানসার,কিডনী,লিভার সিরোসিস ও ষ্টোক জনিত ২১ টি রোগীকে প্রধানমন্ত্রীর উপহার ৫০ হাজার টাকা, বন্যায় ক্ষতিগ্রস্ত ২০ টি পরিবারকে ৫ হাজার টাকা এবং করোনা ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারকে ২ হাজার টাকা করে চেক বিতরন করবেন।
এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র এ জি এম বাদশাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সোবহান, শফিকুল ইসলাম শফি, রেজাউল করিম তালুকদার দুলাল, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন শরিফ প্রমুখ।

Leave a Reply